OptinChat Pro – ব্যবহার করে কিভাবে লিস্ট বিল্ডিং করা যায় ?

আমার এই আর্টিকেলে আমি আপনাদের দেখাতে যাচ্ছি কিভাবে OptinChat Pro ব্যবহার করে কাস্টমার ইমেইল লিস্ট তৈরি করা যায়? আপনি হয়তোবা ভাবছেন ইমেইল লিস্ট দিয়ে আমি কি করবো? আপনি যদি অনলাইন মার্কেটিং এর সাথে কিছুটা হলেও পরিচিত থাকেন তাহলে আপনার জানার কথা ইমেইল লিস্ট হচ্ছে অনলাইন মার্কেটিং এর হৃৎপিণ্ড। এটা ছাড়া কেউ অনলাইন বিজনেস এর কথা ভাবতে পারেনা।​​​​ 

যাই হোক আশা করি উপরের লিঙ্ক টি পরে বুঝতে পেরেছেন কেন আমাদের ইমেইল লিস্ট দরকার। এখন চলুন আমরা জেনে নেই কিভাবে OptinChat Pro ব্যবহার করে বিশাল লিস্ট তৈ​​​​রি করা যায়।

OptinChat Pro আমার অনেক পছন্দের একটি ক্লাউড বেজ মার্কেটিং টুলস। এটাকে আমি বলি মিনি সেলস ফানেল। এখন আপনি হয়তোবা বলছেন কেন এত পছন্দের। আপনি যদি আমার সাইটের ডান দিকে নিচের দিকে তাকান তাহলে দে​​​​খবেন একটি চ্যাট অপশন আপনাকে নক করছে এবং আপনাকে একটি প্রশ্ন করেছে। 

optinchat pro

আমার সাইটে যখন কেউ আসে সে অবশ্যই অনলাইন মার্কেটিং সম্পর্কে জানতে আসে। এবং নিচের দিকে আমার এই চ্যাট অপশন আপনাকে বলছে "মার্কেটিং সম্পর্কে কি আপনি কোন কিছু জানতে​​​​ চাচ্ছেন? "

যদি আপনার নিজের দিকে তাকিয়ে দেখেন এই প্রশ্নটি কতটুকু যুক্তিগত এবং প্রাসঙ্গিক । তাহলেই আপনি বুঝবেন যে হ্যাঁ, আসলেই আপনি কিছু জানতে ​​​​চাচ্ছে​​​​ন। এবং আপনি আমার সাথে চ্যাট করার জন্য সেখানে ক্লিক করবেন। 

আপনি যখনি আমার সাতেহ চ্যাট করার জন্য চ্যাট বক্সে ক্লিক করলেন তখন উপরের মত চ্যাটিং বক্স এসেছে এবং আপনাকে বলছে আপনি কিছু জানতে চান কিনা। যদি জানতে চা​​​​ন তাহলে অবশ্যই YES বাটনে ক্লিক করবেন। 

আপনি যখন YES বাটনে ক্লিক করবেন তখন আপনাকে বলছে "ধন্যবাদ। প্রথমে আপনার ইমেইল অ্যাড্রেস টি দিন ভবিষ্যৎ যোগাযোগের জন্য। " তার মানে আপনার ইমেইল অ্যাড্রেস চাচ্ছে। ​​​​আপনি অবশ্যই আপনার ইমেইল অ্যাড্রেস এখানে দেবেন। নিজেকে রেগুলার ভিজিটরের মত চিন্তা করে দেখুন আপনি তো ইমেইল অ্যাড্রেস দেবেন তাইনা?

হ্যাঁ, ইমেইল অ্যাড্রেস দেবার চান্স অনেক বেশি ​​​​এখানে। আপনার ইমেইল অ্যাড্রেস এখানে লিখে দিলে কি হবে?

এখানে আপনার ইমেইল অ্যাড্রেস দেবার সাথে সাথে আপনাকে ব​​​​লছে "আচ্ছা আপনার না টাতো জানা হলোনা। " তার মানে আপনি আপনার নাম চাচ্ছি। আপনি এখানে আপনার নাম দিলেন। 

নাম দেবার পর আপনাকে রিপ্লাই দিচ্ছি "ধন্যবাদ। আপনার প্রশ্নটি গিয়ে লিখে দিন। আমি আপনাকে ইমেইল এর মাধ্যমে জানাবো। এবং সাথে আমি একটি লিঙ্ক দিয়েছি। " আপনি ওই লিঙ্কে​​​​ গিয়ে আপনার প্রশ্নটি লিখে দিচ্ছেন। ​​​​

এতক্ষণ এই আলচনার ভেতর কি হলো বলতে পারবেন?

আমি আপনার ইমেইল অ্যাড্রেস এবং আপনার নাম আমার ডাটাবাজে নিয়ে নিলাম এবং এর পরবর্তীতে আমি চাইলেই আপনাকে ইমেইল করতে পারবো কারন আ​​​​পনার সকল তথ্য আমার কাছে আছে। ধরুন আমি একটি পেইড ডিভিডি বানালাম। এবং আমি আপনাদের সবাইকে যদি আমার ডিভিডি এর তথ্য ইমেইল এ পাঠাতে চাই তাহলে কি আমি ইমেইল করতে পারবোনা?

আপনি কি বলেন পারবো?

হ্যাঁ, অবশ্যই পারবো। এবং আমি যদি আমার এই​​​​ তথ্য ১০০০ জন লোককে পাঠাই সেখান থেকে ৫০/১০০ কপি ডিভিডি কি সেল হতে পারে না? হতে পারে। এবং হয়।

আমি উপরের উদাহরণ দিলাম আপনাদের বিষয়টি বোঝানোর জন্য। এবং আশা করি আপনি বুঝতে পেরেছেন ইমেইল অ্যাড্রেস আমাদের কত গুরুত্বপূর্ণ মার্কেটিং এর জন্য। এখানে আমি যখন পর​​​​বর্তীতে ইমেইল পাঠাচ্ছি তখন আমার বিজ্ঞাপন খরজ ও কমে যাচ্ছে। 

এবং উপরের চ্যাট বক্সে যা কথা আপনার সাথে হয়েছে সেটা কিন্তু আমি নিজে বসে বসে আপনাকে রিলাই দেইনি। এটা এমন একটা রোবোটিক সিস্টেম এর মাধ্যমে হয়েছে এবং জে​​​​তা হচ্ছে OptinChat Pro.

একবার চিন্তা করে দেখুন আপনার নিজের যদি একটি ওয়েবসাইট থাকে এবং সাইটে অপ্টিন চ্যাট সেটআপ করা থাকে তাহলে আপনি যখন ঘুমিয়ে আছেন তখন ও আপনার মার্কেটিং চলছে । এবং এটাই হচ্ছে অনলাইন মার্কেটিং এর মজা। যেখানে আপনি অফিসে বা ভার্সিটি তে ক্লাস করছেন ​​​​কিন্তু এদিকে আপনার ওয়েবসাইটে অটো মার্কেটিং হচ্ছে। 

আপনি OptinChat Pro আপনার সাইটে সেটআপ করতে চাইলে এই লিঙ্ক থেকে দেখে নিতে পারেন। এটা অবশ্যই পেইড টুলস। কিছুদিনের ভেতর এটা প্রতি মাসে মেম্বারশিপ এর ভিত্তিতে পেমেন্ট করতে হবে। আমি বলতে চাচ্ছি প্রতি মাসে আপনাকে টাকা পে করতে হবে এ​​​​ই সেবা ব্যবহার করতে হলে। 

এই মুহূর্তে একটি ডিস্কাউন্ট অফার চলছে মাত্র ৪৭ ডলারে আপনি এই সেবা লা​​​​ইফ টাইম আপনার আনলিমিতেড সাইটে সেটআপ করতে পারবেন। 

আমি পরবর্তী পোস্টে আপনাকে OptinChat Pro এর আরো কিছু ফিচার নিয়ে আলচনা করছি কিভাবে আপনি এই ১টি টুলস ব্যবহার করে ইমেইল লিস্ট বিল্ডিং, অ্যাফিলিয়েট মার্কে​​​​টিং, সিপিএ মার্কেটিং এবং ভিডিও মার্কেটিং করতে পারেন।