মানি একচেঞ্জ সাইট এর অ্যাফিলিয়েট করে কিভাবে টাকা ইনকাম করা যায়?

আমাকে অনেকেই বলেন ভাই এমন কোন সহজ সাইট আছে যেখান থেকে আমি ইনকাম করতে পারবো? তাদের রিকোয়েস্ট এ আমার এই পোস্ট টি করা । আজ আ​​​​মি আপনাদের এমন একটি কাজ দেখাবো যেখানে একজন বাচ্চা ছেলে ও কাজ করে সহজে ইনকাম করতে পারবে।

নোটিসঃ এই কাজটি একেবারে বিগেইনার দের জন্য। এটা প্রফেশনাল কোন কাজ না। নিজের রিস্কে চাইলে ট্রাই করে দেখতে পারেন। 

কাজটা আসলে কি?

সহজ ভাবে বলতে গেলে বলতে পারেন রেফারেল প্রোগ্রাম বা রেভিনিউ শেয়ার প্রোগ্রাম। আমি এমন একটি সাইট দেখাবো যেখানে আপনি বিশ্বের যে কোন জায়গা ​​​​থেকে শুধুমাত্র ভিজিটর তাদের কোম্পানি এর ওয়েবসাইটে নিয়ে আসলেই টাকা পাবেন। 

অনেকেই হয়তোবা অ্যাফিলিয়েট এবং সিপিএ মার্কেটিং সম্পর্কে জানেন। যেখানে আপনাকে কোন কাজ করতে হয়। এবং যখন কোন সেল বা অ্যাকশন ফুলফিল হয়​​​​ তখন ই আপনাকে টাকা দেওয়া হয়। কিন্তু এটা অন্য ধরনের একটি কাজ। যেখানে শুধু ভিজিটর আনলেই আপনি টাকা পাবেন।

এখন অনেকেই ভাবছেন তাহলে তো অনেক ভালো আমি নিজে নিজে তাদের সাইট ভিজিট করলেই তো টাকা পাবো। ওই কোম্পানি এত বড় গাধা না যে আপনার এ​​​​ই চালাকি তারা ধরতে পারবেনা। আপনাকে ১০০% ইউনিক ভিজিটর আনতে হবে। 

কত টাকা পাবো প্রতি ভিজিটরে?

আপনি প্রতি ভিজিটর থেকে পেতে পারে​​​​ন $0.45 এর মত। তবে এখানে কিছু শর্ত আছে। একজন ১০০% ইউনিক ভজিটরের জন্য আপনাকে দেবে $0.04 

এর পর কিভাবে ইনকাম পাবেনঃ

আপনি যাকে রেফার করছেন তিনি যদি তাদের মনিটর নামে একটি মেনু আছে সেখানে ভিজিট করে তাহলে আপনি সেখান থেকে টাকা পাবেন এবং আপনার রেফার করা ব্যক্তি যদি ৩/৭/১৪/৩০/৬০/৯০ দিনের ভেতর আবার এই সাইট ভিজিট করে তাহলে আপনাকে ​​​​টাকা দেওয়া হবে। তাদের অ্যাফিলিয়েট ড্যাশবোর্ডে টোটাল একটা চার্ট দেওয়া আছে। সেখান থেকে দেখে নিতে পারবেন।

কিভাবে আমি পেমেন্ট পাবো?

তাদের অনেক গুলো পেমেন্ট অপশন আছে। আপনি চাইলে আপনার ইনকাম করা টাকা Perfect Money, Payeer, QIWI, OKPay, Bitcoin, AdvCash​​​​ এবং PayPal এর মাধ্যমে নিতে পারবেন। নূন্যতম পে-আউট রিকোয়েস্ট ১ ডলার। আপনি যখন নুন্যতম ১ ডলার ইনকাম করবেন তখন পেমেন্ট এর জন্য রিকোয়স্ট করতে পারবেন এবং ডলার পেতে টাইম লাগবে ৫ দিনের মত। 

​কিভাবে কাজ শুরু করবো?

আপনি কাজ শুরু করতে চাইলে প্রথ​​​​মে আপনাকে তাদের সাইটে রেজিস্ট্রেশন করতে হবে। নিচের লিঙ্ক থেকে Affiliate Program for Webmasters হিসেবে জয়েন করুন। 

আপনার রেজিস্ট্রেশন হয়ে গেলে আপনার প্রয়জন হবে পেমেন্ট একাউন্ট। আমি ব্যক্তিগত ভাবে রেফার করি বিটকয়েন এ পেমেন্ট নিতে । কারন আপনি এই ​​​​সাইট থেকে ফ্রি বিটকয়েন ও ইনকাম করতে পারবেন। এজন্য এখন আপনি বিটকয়েন এ একটি ফ্রি একাউন্ট করে নিন। 

প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করে আ​​​​পনার বিটকয়েন একাউন্ট করে নিন। নিচের ব্যনারে ক্লিক করে আপনার ফ্রি ওয়ালেট তৈরি করে নিন। 

আপনি উপরের সাইট টি ওপেন করলে রেজিস্ট্রেশন করার অপশন পাবেন। 

এখান থেকে আপনার একাউন্ট করে ইমেইল ফেরিফিকেশন করুন। এর পর আপনার একাউন্টে লগইন করে আপনার বিটকয়েন ওয়ালেট অ্যাড্রেস তৈরি করুন। ​​​​

এখন আপনার বিটকয়েন অ্যাড্রেস টা কপি করে আপনার আপনার অ্যাফিলিয়েট একাউন্ট এর প্রোফাইলে সেটআপ করুন। যখন আপনি পে​​​​মেন্ট সেটআপ করবেন আপনার ইমেইল এ একটা ইমেইল আসবে এবং একটা লিঙ্ক থাকবে ওই লিঙ্ক এ ক্লিক করে পেমেন্ট একাউন্ট কনফার্ম করুন। ব্যাস কাজ শেষ।

কিভাবে আমি সাইটে ভিজিটর পাঠাবো?

আপনি ব্লগিং , সোশ্যাল মিডিয়া মার্কেটিং বা ইউটিউব ভিডিও এর মাধ্যমে তাদের সাইটে ভিজিটর পাঠাতে পারেন। প্রথমে আপনি আপনার ফেসবুক, টুইটারের বন্ধুদের এই সাইটে আমন্ত্রণ করুন। আশা করি সেখান থেকে আপনার প্রথম ১ ডলার জমা হয়ে যাবে। সেটা ক্যাশ ​​​​আউট রিকোয়স্ট করুন এবং দেখুন তারা টাকা দেয় কিনা। যদি দেখেন টাকা দিচ্ছে তাহলে ভালোভাবে প্লান করে কাজ শুরু করুন। 

তার মানে কি ? টাকা না পাবার সম্ভবনা আছে?

আমি টেস্ট এর জন্য একটি রিকোয়স্ট করেছি এখনো আমার টাকা আমি পাইনি। কারন এখনো ৫ দিন হয় নি। তবে আমার জানা মতে তারা টাকা দেয় এবং আমার খুব কাছের এক ভাই এখন পর্যন্ত ৫/৬ বার টাকা তুলেছে এবং ভালো এমাউন্ট ই ক্যাশ করতে পেরেছে। ​​​​

আমার পেমেন্ট পেতে ৩/৪ দিন টাইম আরো লাগবে। আমি টাকা পেলে এই পোস্ট এই পেমেন্ট প্রুফ আপডেট দিয়ে দেবো। যেহেতু ফ্রি কাজ সেহেতু ট্রাই করতে ক্ষতি কি?

ট্রাফিক জেনারেশন নিয়ে আরো কিছু পোস্ট আমি দেবো আপনাদের সাহায্যের জন্য তবে আগে দেখা দরকার তারা টাকা দেয় কিনা। আপডেট থাকতে আমার ওয়েবসাইট বুকমার্ক করে রাখুন এবং আমার ফেসবুক পেজে লাইক করে কানেক্ট থাকতে ভুলবেন না যেন। 

নোটিসঃ এই কাজটি একেবারে বিগেইনার দের জন্য। এটা প্রফেশনাল কোন কাজ না। নিজের রিস্কে চাইলে ট্রাই করে দেখতে পারেন।

আমি বলেছিলাম এখান থেকে আমি পেমেন্ট পেলে আপনাদের সেটা জানাবো

নিচের ছবি দেখুন। এখানে আমি টেস্টিং এর জন্য ১ ডলার উইড্র দিয়েছিলাম ৫ দিন আগে। আমি এখান থেকে টাকা পেয়েছি তারা পেমেন্ট করে। 

এই সাইটে জয়েন করতে নিচের ব্যানারে ক্লিক করুন।