আপনি যদি অনলাইন মার্কেটিং , ফ্রিলান্সিং বা অনলাইনে আপনার ক্যারিয়ার তৈরি করতে চান তাহলে অবশ্যই আপনাকে আগে ভালোভাবে জানতে হবে কিভাবে কাজ করতে হয়। আর এজন্য আপনাকে অবশ্যই ভালো কোন প্রশিক্ষণ কেন্দ্রে ট্রেনিং নিয়ে কাজ শুরু করতে হবে।


ট্রেনিং ছাড়া কি কাজ করা সম্ভব না ?

 

 হ্যাঁ, অবশ্যই সম্ভব । তবে আপনি যদি প্রফেশনালি কাজ শুরু করতে চান তাহলে আমার মতে কোন প্রফেশনালের কাছ থেকে অথবা কোন ট্রেনিং সেন্টারে ট্রেনিং করে নেওয়াটা অনেক ভালো। তাতে করে আপনার একজন গাইডলাইন দেবার মত লোক থাকবে। আপনি চাইলে ফ্রি রিসোর্স ঘেঁটেও কাজ শিখতে পারেন। তবে সেখানে আপনার অনেক সময় লেগে যাবে এবং কোন কাজের পর কি কাজ করতে হয় সেটা বুঝতে অসুবিধা হতে পারে।


আমাদের অনলাইন ট্রেনিং কিভাবে হবে?

আপনি ঘরে বসে আমাদের এই লাইভ ট্রেনিং এ অংশ নিতে পারবেন। লাইভ ক্লাসে অ্যাটেন্ড করতে হলে আপনাকে একটা সফটওয়্যার ব্যবহার করতে হবে। আপনি যখন আমাদের কোর্স এ নিবন্ধন করবেন আমরা আপনাকে ক্লাসের সময়সূচী এবং সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক দেবো। ক্লাস টাইমে এই সফটওয়্যারে আপনাকে লগইন করতে হবে আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে। 


আপনি এই সফটওয়্যার এর মাধ্যমে আমাদের লাইভ ক্লাস করতে পারবেন । এই সফটওয়্যার আপনি আপনার কম্পিঊটারে এবং মোবাইলেও ইন্সটল করে আমাদের লাইভ ক্লাসে যোগদান করতে পারবেন। এবং আপনার কোথাও বুঝতে অসুবিধা হলে আপনি লাইভ চ্যাটিং এর মাধ্যমে জিজ্ঞাসা করতে পারবেন।


এই কোর্সে কি কি বিষয় শিখতে পারবো?

  • play
    ইন্ট্রোডিউস এবং সিপিএ / অ্যাফিলিয়েট মার্কেটিং বেসিক কিওয়ার্ড পরিচিতি
  • play
    নেত
  • play
    ফ্রি ট্রাফিক এবং পেইড ট্রাফিক এর মাধ্যমে কিভাবে ওয়েবসাইটে ভিজিটর জেনারেট করা যায়।

What You Will Learn

The course is designed to teach you:

How to become a CPA marketing expert from scratch
How to get into any CPA network GUARANTEED
Understand how the Tracking and Split Testing tools Work
How to Build a Strong A/B Testing Plan That Gets Results
How to get High Converting traffic from Paid methods
Secret Tricks to create Successful and Attractive Ads
How to Track your Competitor
Real Show Section from picking up the offer to Making our 1st Dollar
What this course is not:

I do not cover How to get free traffic methods to your CPA Offers as these are available for free from lots of websites. I present you with real evidence of what works to get visitors which turn into Action which turns into repeat sales.

I won't teach you anything that in any way breaks CPA Networks terms, rules, conditions etc, whether they are written or implied - I value my CPA earnings too much!

But, if you want my personal "insider" information - remember I've earned $80,000 in the last 6 months for minimal work (and I now work for no more than an hour a day) - you need to get this course now ... right this minute.

Every minute you delay is actually COSTING you money ....

লাজুক হাসান

ডিজিটাল মার্কেটার

আমি লাজুক হাসান অনলাইন মার্কেটার এবং উদ্যোক্তা । আমি ৭ বছরেরও বেশি সময় ধরে অনলাইন মার্কেটিং এ কাজ করছি এবং কিছুটা সফলতা পেয়েছি । আমি বলবনা যে আমি ১০০% সাকসেস । তবে হ্যা, আমার সফলতায় আমি সন্তুষ্ট ।

আমার দেখা মতে বাংলাদেশ এর অনেক তরুন-তরুনী পড়াশুনার পাশাপাশি অনলাইনে কাজ করে স্বাবলম্বী হতে চান এবং নিজের ক্যারিয়ার গড়তে চান। আমি নিজে অ্যাফিলিয়েট মার্কেটিং এ কাজ করি এবং বিশেষ করে ডিজিটাল মার্কেটিং বিষয় নিয়ে দীর্ঘ দিন যাবত কাজ করছি এবং আমার রিসার্চ আমি শেয়ার করার জন্য এই অনলাইন ট্রেনিং প্রোগ্রাম চালু করেছি ।


আমার এই অনলাইন ট্রেনিং করানর মূল কারন হচ্ছে আমার অনেক ফলয়ার আছেন যারা ঢাকার বাইরে থাকেন এবং দেশের বেইরেও অনেকেই আছেন যারা কিনা আমার স্ট্রাটিজি জানতে চায়। আশা করি এই ট্রেনিং প্রোগ্রাম তাদের অনেক উপকারে আসবে ইনশাআল্লাহ। 

quote-left

আমি মুজতাহিদুল ইসলাম ফুল টাইম অ্যাফিলিয়েট মার্কেটার এবং চিফ অপারেটিং অফিসার (এই.এম.টি) । যখন আমি অনলাইন মার্কেটিং এ অনেক স্ট্রাগেল করছিলাম তখন আমি লাজুক ভাই কে পাই এবং তার কাছে ব্যাক্তিগত ভাবে একটি কোর্স করি । তিনি নিঃসন্দেহে একজন এক্সপার্ট মারকেটার এবং তার স্ট্রেটিজি নতুনদের জন্য অনেক উপকারী ।

কারন আমি তার কাছ থেকে অনেক বিষয় শিখেছি এবং আমি মনে করি সে বাংলাদেশ এর নামকরা মেন্টর দের ভেতর অন্যতম । ধন্যবাদ লাজুক ভাই আমাদের হেল্প করার জন্য।

মুজতাহিদুল ইসলাম

quote-left

লাজুক ভাই এর মার্কেটিং স্ট্রেটিজি অনেক ভাল, আমি মূলত লাজুক ভাই এর অনলাইন ভিডিও দেখেই কাজ শিখেছি। আমি এ টু জেড লাজুক ভাই এর ভিডিও গুলো অনুসরন করি, আমার কাজ, ইনকাম সব আপনার অবদান, ব্যাক্তি হিসেবেও আমি আপনাকে অনেক বেশি পছন্দ করি । আমার ইচ্ছে আপনার কাছে আরও অনেক কাজ শিখার ।

মখলেসুর রহমান

quote-left

আমি আপন, এই মুহূর্তে একটি বায়িং হাউজে জব করি । আমি অনেক দিন ধরেই অনলাইনে কাজ করার চেস্টা করে যাচ্ছিলাম । কিন্তু তেমন কোন গাইডলাইন পাচ্ছিলাম না । আমি অনেক খোজার পর একটি ভালো ইন্সটিটিউট পেয়েছি "ম্যাবস্ আইটি" এবং মেন্টর হিসেবে লাজুক ভাইকে পেয়েছি । আমি ইনশা-আল্লাহ আগামি ৬ মাসের ভেতর ৩০০০ ডলার ইনকাম করবো এবং আমি ১০০% কনফিডেন্ট । কারন আমি লাজুক ভাই এর স্টেপ গুলো ফলো করে কাজ করছি এবং যেই স্ট্রেটিজি আসলেই বাস্তবধরমী । আমি লাজুক ভাই এর দীর্ঘ আয়ু কামনা করছি ।

আপন

quote-left

হ্যালো, আমি মোঃ জাকির হোসেন । আমি গত ৩ বছর ধরে ফরেক্স এ ট্রেডিং করে আসছি । খুব কম সময়ই মনে হয়েছে যে আমি একজন সফল ট্রেডার । যখন ই আমি ট্রেডিং করেছি অনেক অনেক বেশি অ্যানালাইসিস করে কাজ করতে হয় এই মার্কেটে । যার সলশ্রুতিতে বেশীরভাগ সময়ই বড় ধরনের লস করেছি ।আমি খুব বেশি চিন্তা করতাম এমন কোন কাজ আছে কিনা যার মাধ্যমে আমি আমার নিজের একটা বিজনেস পজিশন তৈরি করতে পারি ।

আমি মাঝে মাঝেই ইউটিউব ঘেটে ঘেটে নতুন কিছু জানা এবং শেখার চেস্টা করতাম । অনেক চ্যানেল এর মাঝে আমার লাজুক হাসানের চ্যানেল অনেক বেশি ভালো লাগতো । এই ভালো লাগা থেকে তার কাছে যাই কিছু পরামর্শের জন্য এবং ফাইনালি আমি ডিসিশন নেই আমি অনলাইন মার্কেটিং এ কাজ করবো ।আমার মতে লাজুক হাসান বাংলাদেশ এর সবচেয়ে ভালো অনলাইন মার্কেটার । আমি তার কাছে পারোনালী কোর্স করে অনেক অনেক বিষয় শিখেছি এবং যা আমাকে ভালো রেজাল্ট দিচ্ছে ।

আমি লাজুক ভাই এবং ম্যাবস আইটি এর দীর্ঘায়ু কামনা করি ।

জাকির হোসেন

quote-left

আমি খালিদ জুবায়ের কুস্টিয়া থেকে । আমি মনে করি লাজুক ভাই বাংলাদেশ এর অনেকের ভেতর ১ জন টপ ক্লাস মার্কেটার । আমি ব্যাক্তিগত ভাবে তার কাছে কোর্স করেছি এবং আমি নিঃসন্দেহে বলতে পারি তার টিচিং স্টাইল এবং স্ট্রেটিজি বাংলাদেশ এর অনেক এক্সপার্টরাই শেয়ার করেন না যা কিনা আমি লাজুক ভাই এর কাছ থেকে পেয়াছি । ধন্যবাদ লাজুক ভাই ।

খালিদ জুবায়ের