আপনাদের এই কোর্সে যুক্ত হবার সিদ্ধান্তের জন্য আমি সত্যিই অনেক অনেক খুশি এবং আনন্দিত । তার কারণ অ্যাফিলিয়েট হলো অনলাইন থেকে টাকা ইনকাম করার সবথেকে দ্রুত ও সহজ পদ্ধতি। শুধু তাই না, আপনি এইটা ব্যবহার করে আপনার নিজস্ব একটা স্থায়ী ব্যবসা শুরু করতে পারেন যেটা থেকে আপনি অনেকবেশি লাভবান হতে পারবেন।

যারা আমার মত স্বাধীনচেতা চাকুরী করতে চান না নিজে কিছু করতে চান তাদের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং অনেক ভালো একটি পেশা। কারন অ্যাফিলিয়েট মার্কেটিং এ অনেক ভালো ভবিষ্যৎ আছে। অ্যাফিলিয়েট মডেলের মাধ্যমে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় আছে কিন্তু তার মধ্যে একটা পদ্ধতি আছে যেটা অন্য সবগুলোর থেকে অনেক অনেক এগিয়ে।

কেন আমি এই কনটেন্ট কোর্স টি করবো?

আমি এখানে আমার কিছু কাজের ধাপগুলো আপনাদের সাথে শেয়ার করতে চাচ্ছি যাতে করে আপনার কাজের সুবিধা হয় এবং আপনিও একজন সফল মার্কেটার হতে পারেন। নিচে আমার একাউন্ট এর একটা ইনকাম স্ন্যাপ দিলাম আপনাকে কনফিডেন্স দেবার জন্য। 

এটা পুরো মাসের ইনকাম না। এটা প্রতি দিনের ইনাকম। 

যারা আমার মত স্বাধীনচেতা চাকুরী করতে চান না নিজে কিছু করতে চান তাদের জন্য অ্যাফিলিয়েট মার্কেটিং অনেক ভালো একটি পেশা। কারন অ্যাফিলিয়েট মার্কেটিং এ অনেক ভালো ভবিষ্যৎ আছে। অ্যাফিলিয়েট মডেলের মাধ্যমে টাকা ইনকাম করার অনেকগুলো উপায় আছে কিন্তু তার মধ্যে একটা পদ্ধতি আছে যেটা অন্য সবগুলোর থেকে অনেক অনেক এগিয়ে।

পদ্ধতিটাকে এক কথা বললে যেটা দাঁড়ায় সেটা হলো, আপনার কিছু নিয়মিত বায়ার (ক্রেতা) খুঁজে বেড় করতে হবে যাদের কাছে আপনি কোন প্রোডাক্ট অথবা অন্য কোনো কিছু যেটা তারা কিনতে আগ্রহী সেগুলো বিক্রি করবেন।

আপনার জন্য একটা ভালো সুখবর আছে। আর সুখবর টা হলো আপনি এই কোর্সে যুক্ত থাকলে জানতে পারবেন আপনাকে এসম্পর্কিত আরো কি কি করতে হবে।

শেষ পর্যন্ত আপনি যে জিনিসগুলো জানতে পারবেন সেগুলো হলো-

  • কিভাবে আপনি একটি নিশ সাইট তৈরি করতে পারবেন এবং সেটা থেকে ইনকাম করতে পারেন।
  • কিভাবে আপনি একটা প্রোডাক্ট বাছাই করবেন যেটা সবথেকে বেশী বিক্রি হয়।
  • কিভাবে একটা ল্যান্ডিং পেজ তৈরি করা যায়
  • কিভাবে আপনার সাইটে ট্রাফিক জেনারেট করবেন
  • কিভাবে আপনি আপনার অ্যাফিলিয়েট প্রোডাক্ট প্রমোট করে টাকা ইনকাম শুরু করবেন।

সবশেষে আপনি যখন কোর্সটা শেষ করবেন তখন জানতে পারবেন কিভাবে আসলে একটা নিস সাইটকে সক্রিয় অ্যাফিলিয়েটে পরিনত করা যায়। আপনি যদি আমাদের এই কোর্স করতে আগ্রহী থাকেন তাহলে নিচের স্টেপগুলো ফরলো করুন।

স্টেপ নাম্বারঃ ১

আপনি আমার এই অনলাইন কনটেন্ট কোর্স করতে চাইলে এবং মার্কেটিং এর সখন আপডেট পেতে নিচের ফর্মে আপনার তথ্য প্রদান করুন এবং আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন।

আমার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন।

স্টেপ নাম্বারঃ ২

স্টেপ নাম্বারঃ ৩

আমাদের কোর্স মডিউল গুলো দেখুন এবং স্টেপ বাই স্টেপ শুরু করুন।

আমাদের এই সিরিজে আপনি কি কিশিখবেন?

এখানে আমি সবকিছু স্টেপ বাই স্টেপ বলার চেষ্টা করবো যাতে করে আপনি খুব ভালোভাবে আপনার কাজের স্টেপ গুলো সম্পর্কে ধারনা পান। এখানে আর্টিকেল গুলো যেভাবে সিরিয়াল বাই সিরিয়াল সাজানো থাকবে সেভাবেই পড়তে থাকবেন এবং খাতা-কলমে নোট করে নেবেন। 

  1. আমাদের এই কোর্স সম্পর্কে বেসিক ধারনা
  2. নিশ কি এবং কিভাবে আপনি খুব ভালো একটি নিশ খুঁজে নিতে পারেন
  3. ​বিক্রি করার জন্য কিভাবে ভালো একটি প্রোডাক্ট খুঁজবেন
  4. ​কিভাবে ভালো একটি ডোমেইন নাম খুঁজবেন
  5. আমাদের ব্যবসার জন্য কোন হোস্টিং ভালো হবে
  6. অটোরেস্পন্ডার কি? কোন অটোরেস্পন্ডার ভালো হবে এবং কিভাবে সেটআপ করবো।
  7. কিভাবে আমরা একটা মিনি কোর্স তৈরি করতে পারি
  8. ল্যান্ডিং পেজ কি এবং কিভাবে প্রফেশনাল ল্যান্ডিং পেজ বানানো যায়।
  9. কিভাবে ব্লগিং এর মাধ্যমে ট্রাফিক জেনারেট করা যায়
  10. কিভাবে ওয়েবসাইটের এসইও করতে হয়
  11. সোশ্যাল মিডিয়া থেকে কিভাবে ট্রাফিক জেনারেট করা যায়
  12. ইউটিউব থেকে কিভাবে ট্রাফিক জেনারেট করা যায়
  13. কিভাবে অনলাইন অ্যাডভারটাইজিং করতে পারি

আচ্ছা চলুন সরাসরি মূলকথায় চলে যাই..

আমাদের এই সিরিজটা তাদের জন্য বেশি উপযোগী হবে যারা এই মার্কেটিং সিস্টেমএ একেবারেই নতুন। শুধুমাত্র আর্টিকেল পড়ে অনেক সময় অনেক বিষয় বোঝা যায় না এজন্য আমাদের কোর্স এর ভেতর কিছু ভিডিও দিয়েও সাহায্য করা হবে ইনশা-আল্লাহ।